অন্তবর্তীকালীন সরকার দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে

ওয়াশিংটন ডিসিতে বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্র আ. লীগ

সন্ধান২৪.কম: অসাংবিধানিক অনির্বাচিত অন্তবর্তীকালীন  সরকার গত ৫ আগস্ট থেকে সারা দেশে আওয়ামী লীগ, পুলিশ, ছাত্র ও সাধারণ মানুষকে হত্যা, অগ্নিসংযোগ, লুটপাট, ও প্রেপ্তার করে বাংলাদেশকে একটি অকার্যকর দেশে পরিণত করেছে। এমন অভিযোগ এনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ওয়াশিংটন ডিসিতে বিক্ষোভ সমাবেশ করেছে।

ষ্টেট ডিপার্টমেন্ট ও হোয়াইট হাউজের সামনে এই সমাবেশ আওয়ামী লীগের অঙ্গ ও ভাতৃপ্রতিম সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন বলে দলের পক্ষ থেকে বলা হয়।
সাম্প্রতিক কালে সংগঠিত সকল বিষয়ের ওপর যেমন নির্বাচিত সরকার প্রধান প্রধানমন্ত্রীকে জোরপূর্বক দেশ ত্যাগ, হত্যা, অগ্নিসংযোগ, লুটপাট, ও অসাংবিধানিক অর্šÍবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সংস্কারের নামে হত্যাযোগ্য ও গণগ্রেপ্তার চালাচ্ছেন সেই অভিযোগ করে পররাষ্ট্রমন্ত্রী এন্টনী ব্লিকেনের কাছে একটি চিঠি হস্তান্তর করা হয়।


সমাবেশে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ,মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতাদের মধ্যে সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, ডা মাসুদুল হাসান, হিন্দাল কাদির বাপ্পা, সোলায়মান আলী,ফরিদ আলম, তরীকুল হায়দার, শরিফ কামরুল আলম হীরা,নুরুল আফছার সেন্টু, সাহানারা রহমান,পান্না,মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, রফিকুর রহমান, এমদাদ চৌধুরীর, সাহী নাজমুল,মাহমুদন নবী বাকী, শেখ সেলিম, জি আই রাসেল, ইকবাল ইউসুফ, মমতাজ সাহনেওয়াজ, ইকবাল, কিবরিয়া,শেখ জামাল হোসেন,ড. জাহিদ, হুমায়ুন আহমেদ, হাসান,রাজুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Exit mobile version