আটলান্টিক সিটিতে আনজুম জিয়ার  সম্বর্ধনা অনুষ্ঠান

সুব্রত চৌধুরী –  আটলান্টিক সিটিতে আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড থেকে কাউন্সিলম্যান পদে পুনঃনির্বাচিত দক্ষিণ এশীয় অভিবাসী  এম আনজুম জিয়াকে সংবর্ধনা দিয়েছে আটলান্টিক সিটি মার্চেন্ট এসোসিয়েশন ।

 ১৬ নভেম্বর, বৃহস্পতিবার রাতে আটলান্টিক সিটির একটি ভেনুতে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল।

 অনুষ্ঠানের শুরুতে  পবিত্র কোরআন শরিফ থেকে তিলাওয়াতের পর  এম আনজুম জিয়ার হাতে পুস্পস্তবক তুলে দেন এসিএমএ সভাপতি আমের কাশ্মীরি ।  আমের কাশ্মীরির সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিটি কাউন্সিল সভাপতি এ্যারন রেনডলফ, কাউন্সিল এট লারজ স্টিফেনি মার্শাল, আটলান্টিক কাউন্টির  ডেমোক্রেটিক কমিটির চেয়ারম্যান মাইক সুলেমান, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, বিএএসজে-র সভাপতি জহিরুল ইসলাম বাবুল, বিএএসি-র সভাপতি শহীদ খান, সৈয়দ মোঃ কাউসার প্রমুখ ।

বক্তারা  তাঁদের বক্তব্যে নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন কমিউনিটির মধ্যে যে ঐক্য গড়ে উঠেছে তা ধরে রাখার আহবান জানান।  বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে যোগ দেন।

  নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Exit mobile version