সাবওয়ে ষ্টেশনে দুর্বৃত্তের হামলায় আহত বিএনপি নেতা জিল্লুর রহমান জিল্লু

সন্ধান২৪.কম : যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক  সাধারণ সম্পাদক, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য জিল্লুর রহমান জিল্লু  নিউইয়র্কের সাবওয়ে ষ্টেশনে দুর্বৃত্তের হামলার স্বীকার হয়েছেন । হামলায় তার ডান হাত ভেঙ্গে গেছে । তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিত্ব জিল্লু গত বুধবার ( ঈদের দিন ) রাতে বাসায় ফেরার পথে ট্রেন থেকে নামার সময় নিজ বাসার সন্নিকটে গ্র্যান্ড এভিনিউ সাবওয়ে ষ্টেশনে এক কৃষ্ণাঙ্গ দুর্বৃত্ত ধাক্কা দেন।  এতে  তিনি সাবওয়ের প্লাটফর্মে পড়ে গিয়ে মাথায় ও ডান হাতে প্রচন্ড আঘাত প্রাপ্ত হন। তিনি তাৎক্ষনিক ৯১১ কল করার পর তাকে সাবওয়ে ষ্টেশন হতে এম্বুলেন্সে এলমার্ষ্ট হাসপাতালে নেয়া হয়। তার ডান হাত ভেঙ্গে গেছে। হাসপাতালে একদিন চিকিৎসা শেষে তাকে বাসায় পাঠানো হয়েছে। আগামী ছয় সপ্তাহ বাসায় বিশ্রামে থেকে চিকিৎসা সেবা নেয়ার জন্য ডাক্তার পরামর্শ দিয়েছে।

 তার হাতের ব্যান্ডেজ  ছয় সপ্তাহ পর খোলা হবে বলে আশা করা যাচ্ছে । তিনি অনেক ব্যাথা অনুভব করছেন। পুলিশ আসামীকে এখনো ধরতে পারেনি । মূলধারার সংবাদ মাধ্যমে আসামীর ছবি প্রকাশ করে ধরিয়ে দেয়ার জন্য পুলিশকে সহায়তা করতে অনুরোধ জানানো হয়েছে।  দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার রাজনৈতিক সহযোদ্ধারা ।

Exit mobile version