নারায়ণগঞ্জ জেলা সমিতির বনভোজনে মিলনমেলা

সন্ধান২৪.কম: গত ১৫ সেপ্টেম্বর লং আইল্যান্ডের হ্যাক শেয়ার স্টেট পার্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হলো।
নিউইয়র্ক,নিউ জার্সি,পেন্সিলভেনিয়া,ভার্জিনিয়া এবং বাফালো শহর থেকে নারায়ণগঞ্জের অভিবাসীরা এই বনভোজনের যোগ দিলে বনভোজন পরিণত হয় মিলনমেলায়।
বনভোজনে প্রধান অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক নূর ই আজম (বাবু)। বেলুন উড়িয়ে বনভোজনের উদ্বোধন করেন সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা মির্জা ফরিদ উদ্দিন। সংগঠনের সাবেক উপদেষ্টা এবং কমিটির বিশিষ্ট নেতাদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারম্যান আখতার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম ও সাবেক কোষাধক্ষ্য মোহাম্মদ আলী,সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সংগঠনের প্রধান উপদেষ্টা কাজী আজারুল হক মিলন, সিনিয়র উপদেষ্টা মোহাম্মদ মোহসিন, উপদেষ্টা শামসুল আলম লিটন, মোহাম্মদ ইসমাইল ও নাসির উদ্দিন চঞ্চল।


বনভোজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সভাপতি মোস্তকফা জামাল টিটু, সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু, বনভোজন কমিটি আহবায়ক মোস্কফা জামাল শামীম, সদস্য সচিব সোহেল আহমেদ, সদস্য এম. আজিজুল হক, মোহাম্মদ ইমাম, কোহিনুর আক্তার এবং পৃষ্টপোষক এস.এম. সায়েম মিঠু, রাফাত হোসেন,দোলন খন্দকার ও আশিক কবির, সেলিম আহমেদ ও শওকত হোসেন (শ্যামল)।
এই বনভোজনে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, রাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। এবারের বনভোজনের জন্য অংশগ্রহণকারীদের জন্য কোন চাঁদা ছিল না।
র‌্যাফেল ড্র-তে প্রথম পুরস্কার ঢাকা-নিউইয়র্ক ঢাকা বিমান টিকেট, দ্বিতীয় পুরস্কার স্বর্ণালংকার, তৃতীয় পুরস্কার আইফোনসহ দশটি আকর্ষনীয় পুরস্কার ছিল। এ ছাড়া মহিলাদের বালিশ নিক্ষেপ খেলায় তিনটি পুরস্কার ছিল।
বনভোজনের সার্বিকসমন্বয় করেছেন সংগঠনের সহ-সভাপতি রুহুল আমীন জুয়েল, সহ-সভাপতি কাজী জহিররুল ইসলাম, যুগ্ম সম্পাদকন খালেদ আকতার, যুগ্ম সম্পাদক সাউদা সাবরিন পম্পি, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান মিঠু, কোষাধ্যক্ষ মহসিন মাহমুদ,সাংস্কৃতিক সম্পাদক নিপা জামান, ক্রীড়া সম্পাদক শাহাদাৎ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক কোহিনুর আক্তার কলি, আপ্যায়ন সম্পাদক ইমাম সৈয়দ হায়দার এবং নির্বাহী সদস্য দর্পণ কবীর, নিতাই দাস, মোঃ আনিসুর রহমান, এসএম কে. ইকবাল, নিপা আক্তার, মুহাম্মদ পারভেজ ও দুলাল গুপ্ত।
কয়েকশত লোকের সমাগম ঘটেছিল এই বনভোজনে। প্রসঙ্গত ১৯৮৯ সালে “নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইনক” প্রতিষ্ঠিত হয়।

 

Exit mobile version